১৭,২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

অপরাধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : লোহাগাড়া থানার এসআই (নি:)/গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ও পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেটকারসহ আসামী ১। মোহাম্মদ আলী (২৭), পিতা- কালা মিয়া, মাতা-দিলোয়ারা বেগম, সাং- নাইক্ষ্যংখালী, থানা-টেকনাফ, আসামী ২। মো: মুছা (৫০), পিতা-মৃত আব্দুল হাজি, মাতা- মৃত আমেনা খাতুন, সাং-সিকদার পাড়া, থানা- চকরিয়া, ও আসামী ৩। মো: ইসমাইল (২৫), পিতা- নজির আহাম্মদ, মাতা- আম্বিয়া খাতুন, সাং-নাইক্ষ্যংখালী, থানা- টেকনাফ, সর্বজেলা- কক্সবাজারদের’কে গ্রেফতার করে। এ সংক্রান্তে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
কক্সবাজারে ৪০০০পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম ১৪/০২/২০২১ ইং তারিখ সন্ধ্যা আনুমানিক সাড়ে সাত ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন খরুলিয়া বটতলী এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আবছার (২৯), পিতা- মৃত মীর কাসেম, সাং- সওদাগর পাড়া, ০৬ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা নামীয় কুখ্যাত মাদক ব্যবসায়ীকে ডেউংগা পাড়াস্থ তার শ্বশুর বাড়ি হতে ৪০০০ হাজার পিস আটক করে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে। অভিযানকালে রেইডিং টিমের উপস্থিত টের পেয়ে তার অপর এক সহযোগী মোঃ ছলিম উল্লাহ (৩৩), পিতা- মোঃ রফিক উদ্দিন, সাং- পশ্চিম চাকমারকুল, ০৯ নং ওয়ার্ড, থানা- রামু কৌশলে পালিয়ে যায়।
উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে মোঃ আবছার ও মোঃ ছলিম উল্লাহ উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর মডেল থানায় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক পরিচালিত এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
৩২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ : মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক দেব প্রিয় দাশ এর নেতৃত্বে ২নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৪/০২/২০২১ ইং তারিখ ১৭.২০ ঘটিকায় চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট পুলিশ বক্স সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩২০০ পিস ইয়াবা সহ মোঃ মোজাফফর (৪৮)কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।