অসহায় ছাত্রীর পাশে এসএমপির মানবিক টিম

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : ইউসেপ ঘাসিটুলা স্কুলের দুইজন অসহায় ছাত্রীর লেখাপড়ার দায়িত্ব নিয়েছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মানবিক দল। সোমবার এসএমপি কমিশনারের কার্যালয়ে স্কুলের দুইজন শিক্ষকের উপস্থিতিতে ওই দুই ছাত্রীর হাতে এক বছরের মাসিক বেতন, যাবতীয় ফিসসহ খরচের নগদ অর্থ হস্তান্তর করেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-কমিশনার (ডিসি-সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ মানবিক দলের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউসেপ ঘাসিটুলা স্কুলের প্রধান শিক্ষিকা মেরিনা জাহান, শিক্ষিকা শাহিদা জামান, এসএমপি মানবিক টিমের অন্যতম সদস্য, মহানগর পুলিশের মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস শাখার নায়েক সফি আহমেদসহ এসএমপি ২০২০ ব্যাচের পুলিশ সদস্যবৃন্দ।

দুই অসহায় শিক্ষার্থীর এক বছরের দায়িত্ব নেওয়ায় সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মানবিক দলের প্রতি কৃতজ্ঞতা জানান ইউসেপ ঘাসিটুলা স্কুলের শিক্ষিকা শাহিদা জামান। তিনি বলেন, পুলিশ যে শুধু আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কাজ করে তা নয়। সিলেট মহানগর পুলিশ নিরাপত্তা প্রদানের পাশাপাশি অসহায় মানুষের কল্যাণে মানবিক কার্যক্রমে অংশ গ্রহণ প্রশংসার দাবি রাখে। তিনি আরও বলেন, করোনাভাইরাসের সংকটকালীন সময়েও এসএমপির নায়েক সফি আহমেদ স্কুলের শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী সহায়তা ও ঈদের পোশাক নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। এজন্য উনাদের প্রতি আমাদের অশেষ কৃতজ্ঞতা।