বর্ণাঢ্য আয়োজনে ৩৩ তম এসআই ব্যাচ-২০১২’র ৮ম বর্ষপূর্তি উদযাপিত

অপরাধ রাজধানী

নিজস্ব প্রতিবেদন: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে গত বৃহস্পতিবার ঢাকার প্রাণকেন্দ্র অবস্থিত হোটেল-৭১ এ ৩৩তম এসআই ব্যাচ-২০১২ এর ৮ম বর্ষপূর্তি উদযাপিত হয়। তারই ধারাবাহিকতায় উক্ত অনুষ্ঠান কুরআন তেলোয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে শুরু হয়। ৩৩তম এসআই ব্যাচ-১২ ৮ম বর্ষপূর্তিতে ব্যাচ এর পক্ষ থেকে এসআই মানিক স্বাগত বক্তব্যের পেশ করেন স্বাগত বক্তব্য এসআই মানিক বলেন, মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি শ্রদ্ধা, ১৯৭১ সালের ২৫শে মার্চ এর কালো রাত্রে রাজারবাগ পুলিশ লাইনে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধকারী পুলিশ সদস্য এবং পাকিস্তানি দূসরদের হাতে শহীদ মুক্তিযোদ্ধা সকল পুলিশ সদস্যদের আমরা ৩৩তম এসআই ব্যাচ-২০১২ পক্ষ থেকে শ্রদ্ধাভরে স্বরণ করছি। আরও শ্রদ্ধাভরে স্বরণ করছি আমাদের ব্যাচের ইতিমধ্যে যারা পরোলোক গমন করেছেন তাদের। আমরা ৩৩তম ব্যাচ ২০১২ সালে মৌলিক প্রশিক্ষন গ্রহন শেষে ১৮ই ফেব্রুয়ারী ২০১৩ সালে চাকুরিতে যোগদান করি।
হাটি হাটি পা-পা করে আজ আমাদের সকল সদস্যদের চাকুরি ৮ম বর্ষ শেষ করে ৯ম বছরে পদার্পন করেছি। আমরা পেশা দায়িত্বের সহিত নিজেদের জীবনকে উৎসর্গ করে দেশ ও জনগনের সেবায় নিয়োজিত আছি নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ। উক্ত ৩৩তম এসআই ব্যাচ-২০১২ ৮ম বর্ষপুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের আইকন বাংলাদেশ পুলিশের গর্ব মানবতার ফেরিওয়ালা অবহেলিত জনগনের আস্থার শেষ ঠিকানা সকল ফোর্স অফিসারের প্রিয় ব্যক্তিত্ব, হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি ঢাকা রেঞ্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদালপি চৌকস পুলিশ অফিসার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম, উপ-পুলিশ কমিশনার, মতিঝিল বিভাগ, ডিএমপি ঢাকা। জাহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএ তায়েব (মিডিয়া ব্যক্তিত্ব) পুলিশ পরিদর্শক ও বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বি এম ফরমান আলী, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সভাপতি অফিসার ইনচার্জ বিমানবন্দর থানা, ডিএমপি, ঢাকা। মাজহারুল ইসলাম, বিপিএম(বার) পুলিশ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম পিপিএম(বার) অফিসার ইনচার্জ যাত্রাবাড়ি থানা ডিএমপি, ঢাকা। উপস্থিত বাংলাদেশ পুলিশের অন্যান্য অফিসার বৃন্দ, ৩৩ তম এসআই ব্যাচের -১২ এর সকল সদস্যবৃন্দ ও অনুষ্ঠান সাফল্যমন্ডিত করতে পুরো অনুষ্ঠান জুড়ে সঞ্চালনায় করে অনুষ্ঠান মাতিয়ে রেখেছেন এসআই ওবায়দুর ও এসআই সোলায়মান।
যেসব প্রতিষ্ঠান স্পন্সর করেছেন তাদের ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ইলেক্টিক মিডিয়া, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীবৃন্দসহ আরো অনেকে। সর্বপরি এসআই মানিক তার বক্তব্য বলেন যারা আমাদের অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি আমাদের ৩৩তম এসআই ব্যাচ-২০১২ পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। কেক কাটা সাংস্কৃতিক অনুষ্ঠান র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরি সমাপ্তি হয়।