সকালের সময় সম্মাননা পেলো এ্যাডভান্সড ডায়াগনস্টিক সেন্টার

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : সততার পুরস্কার পেলেন এ্যাডভান্সড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মোহাম্মদ কবিরুল ইসলাম (বাদশা)। ১৭ ফেব্রুয়ারী বুধবার বাংলাদেশ সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন কবিরুল ইসলাম বাদশা। এ সময় উপস্থিত দৈনিক সকালের সময়ের সম্পাদক মো. নূর হাকিম, নির্বাহী সম্পাদক মো. রবিউল ইসলাম।
জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরে ৩/১৯ হুমায়ুন রোড ব্লক -বি দীর্ঘদিন ধরে সৎ ভাবে ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করায় তাকে এ পুরস্কার দেয়া হয়।
এ প্রতিষ্ঠানের মালিক মোহাম্মদ কবিরুল ইসলাম বাদশা অক্লান্ত পরিশ্রম করে জনগণকে সেবা দিয়ে যাচ্ছেন সততার সাথে, এভাবে সকলেরই সততার সাথে সকল ডায়াগনস্টিক ও হাসপাতাল পরিচালনা করা উচিৎ। তিনি একজন সৎ এবং নিষ্ঠাবান ব্যক্তি। গত ২৮/০১/২০২১ ইং তারিখ ছিল সকালের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। ঐ দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির। বিশেষ কারণে উপস্থিত থাকতে না পারায় সকালের সময়ের পক্ষ থেকে তাঁর সততার জন্য পুরস্কৃত করা হয়।
এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সবসময় ভালো কাজ করলে সৎ ভাবে থাকলে তার পুরস্কার কোনো না কোনো দিন পাওয়া যাবেই এটাই চিরন্তন সত্য। তাই সকলেরই সৎ ভাবে এগিয়ে যাওয়া উচিৎ। দেশ এগিয়ে যাচ্ছে তা ভাবতে ভালোই লাগছে।


বিজ্ঞাপন