নড়াইলে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩

অপরাধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : নড়াইলে দুই নারী মাদক কারবারিসহ তিন জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার পৃথক অভিযানে তাদের আটক করা হয়। নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের (পিপিএম-বার) নির্দেশে মাদক বিরোধী এ অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়।
ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১১টার দিকে নড়াইল শহরের হাতিরবাগান বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদক কারবারি জাহিদ সরদারকে (৩০) আটক করা হয়। জাহিদ মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার কান্দিপাড়া গ্রামের ইসরাফিল সরদারের ছেলে। এ সময় তার কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জাহিদ বাসযোগে যশোর থেকে ফেনসিডিল নিয়ে মুন্সিগঞ্জের দিকে যাচ্ছিল।
এদিকে, ডিবি পুলিশের অপর অভিযানে গাঁজাসহ দুই নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকা থেকে তাদের আটক করা হয়। এরা হলো-নড়াইলের কালিয়া উপজেলার ফুলদাহ গ্রামের নওশাদের স্ত্রী রত্না বেগম (৩৮) এবং ভওয়াখালী এলাকার সুশান্ত গাইনের স্ত্রী সান্তনা (৪০)। তাদের কাছ থেকে ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায় জানান, মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন