সরিষাবাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

সারাদেশ

মোস্তাফিজুর রহমান,সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা প্রদানের মধ্যে দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে সরিষাবাড়ী পৌরসভা ক্যাম্পাসে পৌর আওয়ামী লীগের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। এতে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু জাফর শীশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, নব নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন, কাউন্সিলর মোহাম্মদ আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু। উক্ত অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা এমএ লতিফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সুধী জন ।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত মেয়র মনির উদ্দিন তার বক্তব্যে বলেন তিনি বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সকল নেতা কর্মী ও পৌর বাসীর প্রতি কৃতজ্ঞ
ও সকলের সহযোগীতা কামনা করেন।


বিজ্ঞাপন