কসবায় দুই গ্রুপের সংঘর্ষ

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের সামনে আধিপত্য দেখাতে গিয়ে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ১০ থেকে ১৫টি মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন পর বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে নিজ নির্বাচনী এলাকা কসবা যান আইনমন্ত্রী আনিসুল হক। ট্রেন থেকে নেমে আখাউড়ায় একটি সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।
এরপর কসবা উপজেলায় সড়কপথে উপজেলা পরিষদ চত্বরে স্মার্ট ভোটার আইডি বিতরণ অনুষ্ঠানে যান। মন্ত্রী আসার কিছু আগে কসবা পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়রপ্রার্থী বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও মেয়রপ্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সমর্থকরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এর কিছুক্ষণ পরই দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এরপর আইনমন্ত্রী উপজেলা পরিষদে পূর্বনির্ধারিত অনুষ্ঠানে যোগ দেন। সেখানে অনুষ্ঠান চলাকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন জুয়েল-আজিজ সমর্থকরা।
কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, এখনো পরিস্থিতি স্বাভাবিক হয়নি। পরিস্থিতি শান্ত করার চেষ্টা করা হচ্ছে। বিস্তারিত পরে বলা যাবে।


বিজ্ঞাপন