অভয়নগরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

অপরাধ খুলনা সারাদেশ

অভয়নগর থেকে সুমন হোসেন : যশোর জেলার অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্যকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। রোববার রাত ৮টার দিকে শুভরাড়া গ্রামের বাবুরহাট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ইউপি সদস্য শুভরাড়া গ্রামের মৃত-আসির আলী শেখের ছেলে নূর আলী শেখ (৪৫)। এ সময় তার সাথে থাকা ছেলে ইব্রাহিম শেখ (১৬) এর পায়ে ২টি গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। নিহত ইউপি সদস্য নূর আলী শেখ ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুভরাড়া গ্রামের বাবুরহাটে নূর আলী শেখের একটি নিজস্ব কার্যালয় রয়েছে। রোববার রাতে ঐ কার্যালয় থেকে মোটরসাইকেলে করে তার নিজের বাড়িতে ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন তার ছেলে ইব্রাহিম শেখ। কার্যালয় থেকে আনুমানিক ১০০ গজ দূরে পৌছালে মোটরসাইকেলে চলন্ত অবস্থায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী ইব্রাহীম শেখের পায়ে গুলি করে। এতে মোটরসাইকেল থেকে দুইজনেই মাটিতে ছিটকে পড়ে। এসময় সন্ত্রাসীরা নূর আলী শেখের মাথায় গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই নূর আলী শেখ নিহত হন। পরে স্থানীয়দের সহযোগীতায় আহত ইব্রাহীম শেখকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, ইউপি সদস্য নূর আলী শেখকে গুলি করে হত্যা করা হয়েছে। তার মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত ব্যাক্তিদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।


বিজ্ঞাপন