মোটরসাইকেল চুরির মামলায় ভুয়া সাংবাদিক পুলিশের খাঁচায়!

অপরাধ সারাদেশ

সুমন হোসেন, অভয়নগর : যশোর জেলার অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের ভবদহ এলাকা থেকে বিগত ০৪/০৩/২০২১ বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৪টার সময় ঐ এলাকার টিপু সুলতান মোল্যা নামের এক মৎস্য ঘের ব্যবসায়ীর একটি পালসার ১৫০ সিসি’র মোটরসাইকেল চুরি হয়।
টিপু সুলতান নিজস্ব মৎস্য ঘেরে কাজ করছিলেন মোটরসাইকেলটি ঘের সংলগ্ন রাস্তার পাশ্বে রেখে। টিপু সুলতানের বাড়ি উপজেলার আড়পাড়া গ্রামে। এ ঘটনায় তিনি পাশের মনিরামপুর উপজেলার পাচাকড়ি গ্রামের শ্যামাপদ রায়ের ছেলে ঐ এলাকায় সাংবাদিক পরিচয়দানকারী উদয় নারায়ন রায় (৩৬) ও একই গ্রামের অনিল বিশ্বাসের ছেলে পরিতোষ বিশ্বাস (৩৮)-এর নামে মোটরসাইকেল চুরির দায়ে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় বিগত শনিবার রাতে উদয় নারায়ন রায়কে থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে।
ভুক্তভুগি টিপু সুলতান বলেন, পাঁচাকড়ি গ্রামের উদয় নারায়ন নামের জৈনিক ব্যাক্তি দীর্ঘদিন ধরে এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে প্রভাব খাটিয়ে আসছে। তার বিরুদ্ধে নিজ এলাকায় মোটরসাইকেল চুরি-ছিনতাই, ট্রাক চুরি, নিয়মিত মাদক বিক্রি এবং মোবাইল চুরির একাধিক অভিযোগ রয়েছে। অপরদিকে তার নামে থানায় বিভিন্ন ব্যাংকের চেক জালিয়াতির মামলাও রয়েছে। উদয় নারায়ন নিজের এলাকায় মানবাধিকার কর্মী ও সাংবাদিক পরিচয় দিয়ে প্রভাব খাটিয়ে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডের সাথে জড়িত থাকে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, উদয় নারায়ন নামের এক যুবককে মোটরসাইকেল চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন