কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় কাউকে ছাড় নয় : কাদের

রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়ার প্রশ্নই ওঠে না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার বিকেলে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন।
কোম্পানীগঞ্জে বিশৃঙ্খলার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের পরিচয় না দেখো আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
সংঘর্ষে নিহত আলা উদ্দিন ও এর আগের ঘটনায় সাংবাদিক মোজাক্কিরের মৃত্যুতে গভীর শোক ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইজিপি, র‌্যাবের ডিজি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও জেলা পুলিশ প্রশাসনের সঙ্গে কথা হয়েছে। আইন সমানভাবে প্রযোজ্য, ঘটনার সঙ্গে জড়িত অনেককে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে, অভিযান চলছে।
তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অর্জনকে কারও অপকর্মের জন্য ম্লান হতে দিতে পারি না। এ দুঃখজনক ঘটনার বিচারকাজ তদন্ত করে রিপোর্ট গঠনের জন্য নোয়াখালী জেলা আওয়ামী লীগকে নির্দেশনা দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, বেশ কিছুদিন থেকে কোম্পানীগঞ্জের বসুরহাট এলাকায় জনজীবনে অস্থিরতা বিরাজ করছিল, সরকার এখন কঠোরভাবে ব্যবস্থা গ্রহণ শুরু করছে, তাই আশা করা হচ্ছে শিগগিরই জনজীবনে স্বস্তি ফিরে আসবে।’


বিজ্ঞাপন