যশোর পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

খুলনা সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : সোমবার সময় যশোর পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত সাপ্তাহিক মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ এবং পরিদর্শন করেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

পুলিশ সুপার মহোদয় প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করেন এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পরবর্তীতে তিনি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে জেলা পুলিশ অফিসার ও ফোর্সের কল্যাণ সভায় অংশগ্রহন করেন এবং কল্যাণ সভায় উপস্থাপিত সমস্যা সমাধানের দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), যশোর, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিঃ পুলিশ সুপার, (জেলা বিশেষ শাখা), যশোর, মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর, জামাল আল নাসের, অতিরিক্ত পুলিশ সুপার, ‘খ’ সার্কেল, যশোর, মোহাম্মদ অপু সরোয়ার অতিঃ পুলিশ সুপার (সদর), যশোর, জুয়েল ইমরান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার (প্রবি), যশোর, আরআই পুলিশ লাইন্স, সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক ইন্সপেক্টর(প্রশাসন), অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, অফিসার ও ফোর্সদ্বয়।