বাংলাদেশ প্রতিদিন প্রিন্ট মিডিয়ার এক নতুনত্বের পথপ্রদর্শক : বিএমপি কমিশনার

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : সোমবার নগরীর সদর রোডস্থ সংলগ্ন ভাটার গলি, বরিশালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দেশের স্বনামধণ্য পাঠকপ্রিয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর ব্যুরো প্রধান বরিশাল, মোঃ মুরাদ আহমেদ এর সঞ্চালনায়, পত্রিকার বরিশাল প্রতিনিধি রাহাত খান এর সভাপতিত্বে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন মহোদয়, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দীন হায়দারসহ জেলার শীর্ষ কর্মকর্তা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ ও অন্যান্য অতিথিবৃন্দদের নিয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএমবার মহোদয় উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

পুলিশ কমিশনার মহোদয় ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, কলাকুশলী, সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও পত্রিকার উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য আবহান জানিয়ে তিনি বলেন, তুলনামূকভাবে বাছাইকৃত সংবাদকর্মীদের লেখনী এবং জনপ্রিয়তায় পাঠকপ্রিয় বাংলাদেশ প্রতিদিন প্রিন্ট মিডিয়ার এক নতুনত্বের পথপ্রদর্শক।

তিনি আরও বলেন, বরিশালের আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ অন্যান্য উন্নয়ন অগ্রগতি রক্ষায় আমরা যাঁরা কাজ করে থাকি, মিডিয়া আমাদের অন্যতম শক্তি। বরিশালে এ দু’বছরের অভিজ্ঞতায় দেখেছি বরিশালের উন্নয়ন ও স্বার্থ সংরক্ষণে বরিশালের মিডিয়া যথেষ্ট তৎপর।

আমরা মুজিববর্ষের অবস্থান করছি, মুজিব বর্ষের মূলমন্ত্র “মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার”
এই স্লোগান বাস্তবায়নে কাজ করছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত সম্মৃদ্ধ রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে উপহার দিতে মাননীয় প্রধানমন্ত্রী যে কর্মসূচি হাতে নিয়েছেন ,তা বাস্তবায়নে সবাই সবার অবস্থান থেকে আন্তরিক হয়ে কাজ করার মাধ্যমে সত্যিই সমৃদ্ধ সোনার বাংলা গড়া সম্ভব মর্মে আশাবাদ ব্যক্ত করেন।