জেলা পুলিশ যশোরের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

অপরাধ সভার শুরুতেই ফেব্রুয়ারি/২০২১ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

ফেব্রুয়ারি/২০২১ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননাপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন-

১। শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন, মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর।

২। শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন, মোঃ বদরুল আলম খাঁন, অফিসার ইনচার্জ, শার্শা থানা, যশোর।

৩। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ তদন্ত কেন্দ্র/ক্যাম্প/ফাঁড়ী পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ রোকিবুজ্জামান, ইনচার্জ, চাঁচড়া পুলিশ ফাঁড়ী, কোতয়ালী মডেল থানা, যশোর।

৪।ফেব্রুয়ারি/২০২১ খ্রিঃ মাসের বিশেষ পুরস্কার সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর।

৫।শ্রেষ্ঠ থানার এসআই হলেন এসআই(নিঃ)/ মোঃ মাসুম বিল্লাহ, বেনাপোল পোর্ট থানা, যশোর।

৬।শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারঃ এসআই(নিঃ)/ শ্রীঃ শ্যামল সরকার, মনিরামপুর থানা, যশোর।

৭। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিস্পত্তিকারী অফিসার এসআই(নিঃ)/ মোঃ মিরাজ খাঁন, কোতয়ালী মডেল থানা, যশোর।

৮।থানার শ্রেষ্ঠ এএসআই(নিরস্ত্র)/ মোঃ আলতাফ হোসেন, বাঘারপাড়া থানা, যশোর।

৯। তদন্তকেন্দ্র/ক্যাম্প/ফাঁড়ির শ্রেষ্ঠ এসআই(নিঃ)/ মোঃ সাইফুল মালেক, উপশহর পুলিশ ক্যাম্প, কোতয়ালী মডেল থানা, যশোর।

১০। যশোর জেলার শ্রেষ্ঠ চৌকিদার হয়েছেন মোঃ মুনসুর আলী, বেনাপোল পোর্ট থানা, যশোর।

এসময় পুলিশ সুপার মহোদয় বলেন কর্মক্ষেত্রে কাজের গতিবৃদ্ধির জন্য আগামীতে পুরষ্কারের পরিমান আরো বৃদ্ধি করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মোঃ জাকির হোসেন, পুলিশ সুপার, সিআইডি, যশোর মহোদয়, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিঃ পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর, মোঃ গোলাম রব্বানী শেখ, পিপিএম, অতিঃ পুলিশ সুপার, ‘ক’ সার্কেল, যশোর, আলী আহমেদ হাশমি, সিনিয়র সহকারি পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ, যশোর, জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাভারণ, সার্কেল, যশোর, সকল থানার অফিসার ইনচার্জ, যশোর সিআইডি প্রতিনিধি, ডিআইও-১, আরআই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন ) সহ জেলা পুলিশের উদ্ধর্তন অফিসার ও ফোর্সগণ।