নওয়াপাড়া পৌর নির্বাচনে আ’লীগের মোটরসাইকেল শোভাযাত্রা

রাজনীতি সারাদেশ

সুমন হোসেন, অভয়নগর : যশোর জেলার শিল্প-বাণিজ্যে ও বন্দর নগরী নওয়াপাড়া বাজারের প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী নওয়াপড়া পৌরসভা। এই নওয়াপাড়া পৌরসভার সাধারন নির্বাচনে প্রতি বারের ন্যায় এবারও আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কা পেয়েছেন সুশান্ত কুমার দাশ শান্ত। তিনি বিগত নির্বাচনেও আওয়ামী লীগের দল থেকে নৌকা মার্কা পেয়ে নির্বাচন করে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছিলেন। নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে পুনরায় মেয়র পদপ্রার্থী সুশান্ত কুমার দাশ শান্ত’র কর্মীরা তিনি পুনরায় দল থেকে নৌকা মার্কা পেয়েছেন। এজন্যে আনুমানিক ১০০০ (এক হাজার) মোটরসাকেলের একটি বিশাল শোভাযাত্রা বের করে নেতাকর্মীরা। প্রিয় নেতাকে ঢাকা থেকে নওয়াপাড়া আসার সময় মঙ্গলবার সকালে যশোর-খুলনা মহাসড়কের প্রেমবাগ থেকে তাকে রিসিভ করে নিয়ে আসেন সুশান্ত কুমার দাশ শান্ত’র কর্মীরা।
সুশান্ত কুমার দাশ শান্ত প্রেমবাগ ইউনিয়নে পৌছালে তাকে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে বরণ করে নেন। পরে তিনি নেতাকর্মীদের সাথে মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নিয়ে প্রেমবাগ থেকে রওনা হন। নওয়াপাড়া পৌরসভার সামনে এসে পৌছালে পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এর পরে তিনি রাজঘাট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নেতাকর্মীদের সাথে কিছু সময় মতবিনিময় করেন। এসময় সাধারন মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। পরে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করেন।
সুশান্ত কুমার দাশ শান্ত কর্মীদের উদ্দ্যেশে বলেন, আসন্ন ১১ এপ্রিল নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়াতে এবং বাংলাদেশের সুষম উন্নয়নের ধারা অব্যহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিন।


বিজ্ঞাপন