বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আলোচনা সভা

খুলনা

নিজস্ব প্রতিনিধি : বুধবার যশোর পুলিশ লাইন্স স্কুল এর হল রুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম দিন ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স স্কুলের সম্মানিত সভাপতি ও যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

পুলিশ সুপার মহোদয় উপস্থিত কোমলমতি ছাত্র-ছাত্রীদের বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন কাহিনী শোনান। এসময় উপস্থিত কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দ অত্যন্ত আগ্রহ সহকারে পুলিশ সুপার মহোদয়ের মুখে বঙ্গবন্ধু এঁর শৈশব ও ত্যাগের জীবন কাহিনী শোনে।

পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় পুরস্কার বিতরণ ও অত্র বিদ্যালয়ের কোমলমতি ছাত্র-ছাত্রীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন যশোর জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধা সহ অত্র স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।