অবসর এ যাওয়া সহকর্মীকে নিজ বাড়ি পৌঁছে দিলেন এসপি

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : চাকুরী জীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো বিদায় জানালো জেলা পুলিশ যশোর।

বুধবার যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে অদ্য যশোর জেলা হতে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী কনস্টেবল/৭৪৮ মোঃ মনির হোসেন কে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে পুলিশ লাইন্স হতে বিদায় জানানো হয়।

সম্মানজনক বিদায় পেয়ে মনির হোসেন অত্যন্ত খুশি ছিলেন এবং জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার মহোদয় কে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন আমার পরিবারের সদস্যরা এবং পাড়া-প্রতিবেশীগণ অধির আগ্রহ সহকারে পথ চেয়ে আছেন কারণ আমি তাদেরকে বলেছি আমাকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিবে। তিনি আরো বলেন সত্যি এমন বিদায় প্রতিটা লোকের জন্যই অত্যন্ত সম্মানের।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), যশোর, আরআই, পুলিশ লাইন্স, যশোর, আরওআই, রিজার্ভ অফিস, আরও-১, রিজার্ভ অফিস যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।