মোহাম্মদপুরে স্বেচ্ছাসেবক লীগের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

রাজধানী রাজনীতি

নিজাম উদ্দিন : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে বুধবার রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগ সভাপতির অফিসে এ মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক এড. জাহিদুল হক বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রাজীব এর নেতৃত্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৩১নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ খালেক, ৩২নং ওয়ার্ড সভাপতি ফরহাদ সরকার , সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ৩৩নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল রানা স্বপন ও ৩৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মাসুম চৌধুরীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।
মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শাহাদাতবরণকারী সব সদস্যের রূহের মাগফিরাত কামনা করে প্রার্থনা করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘয়ু ও নেক হায়াত কামনা করা হয়। এছাড়া দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করা হয়।
পরে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।
মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ লতিফ বলেন, বাঙালি তাদের এই নেতাকে স্মরণ রাখতে তার জন্মদিনে প্রতিবছরের ১৭ মার্চ পালন করেন জাতীয় শিশু দিবস। এবার এটি নতুন মাত্রা যুক্ত করেছে। গত বছর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ হলেও করোনার কারণে এবার সেই উপলক্ষ ধরে ‘মুজিববর্ষ পালন করছে বাঙালি। এটি জাতির ইতিহাসের এক অনন্য মাইলফলক স্পর্শকারী ও অভাবনীয় ঘটনা। অপরদিকে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। আমরা সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দেশের উন্নয়নে একসাথে কাজ করে যাবো।