বঙ্গবন্ধুর তুলনা শুধুই বঙ্গবন্ধু

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, সারাবিশ্বে বঙ্গবন্ধুর তুলনা শুধুই বঙ্গবন্ধু। তার মতো এমন নেতা ও নেতৃত্ব বিশ্বের ইতিহাসে সত্যিই বিরল। তার আদর্শ বাঙালির মাঝে চিরকাল বেঁচে থাকবে। বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত।
বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের (বিটিএমসি) সম্মেলন কক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের অঙ্গীকার থাকবে যাতে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে যেতে পারি।
এ সময় বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া, বিটিএমসির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, তাত বোর্ডের চেয়ারম্যান মো. শাহ আলম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমিন, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের আওতাধীন দফতর/সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী ও সচিব বিটিএমসি ভবনে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন।


বিজ্ঞাপন