শরণখোলায় ৪টির মধ্যে ৩টিতেই চেয়ারম্যান বিনা ভোটে

সারাদেশ

ইউনিয়ন পরিষদ নির্বাচন

 

নইন আবু নাঈম, বাগেরহাট : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন বুধবার (২৪মার্চ) বাগেরহটের শরণখোলায় আরো একটি ইউনিয়নে প্রতিদ্ব›দ্বী তিন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। ফলে, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে আর ভোটের প্রয়োজন পড়ছে না। এনিয়ে উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে তিনটিতেই তিন জন প্রার্থী বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন ।
উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার জানান, ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে যুবলীগের সাবেক সভাপতি আবুল হোসেন নান্টু, যুবলীগের বর্তমান যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামান জমাদ্দার এবং ইসলামী আন্দোলনের আবুল হাসান গাজী আজ (বুধবার) দুপুর ১টার দিকে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় ওই ইউনিয়ন নৌকার প্রার্থী জাকির হোসেন খান মহিউদ্দিন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
এর আগে ২১মার্চ ৩নম্বর রায়েন্দা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন তার মনোনয়ন পত্র প্রত্যাহার করার ফলে নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা এবং ৪ নম্বর সাউথখালী ইউনিয়নের একক প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোজাম্মেল হোসেন বিনা প্রতিদ্ব›দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এর ফলে, আগামী ১১ এপ্রিলের নির্বাচনে শরণখোলা উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।