শহীদ বেদীতে পুস্পস্তবক অপর্ণ করেনি সরিষাবাড়ী সাবরেজিস্ট্রী অফিস

সারাদেশ

 

সরিষাবাড়ী প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী সাবরেজিস্ট্রী অফিসের পক্ষ থেকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর উপজেলা প্রশাসন আয়োজিত রাষ্ট্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বীর শদীহদের বেদীতে শহীদদের শ্রদ্ধা নিবেদনে পুস্পস্তবক অর্পণ না করায় জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা প্রশাসন নানা কর্মসুচী গ্রহণ করেন। কর্মসূচীর মধ্যে অন্যতম কর্মসূচী ছিল মহান বীর শহীদদের স্মরণে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করা। উক্ত কর্মসূচীতে বিভিন্ন সরকারী ,বে-সরকারী প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পণ কর্মসূচী পালন করলেও সরিষাবাড়ী সাবরেজিস্ট্রী অফিসের পক্ষ থেকে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করা হয়নি।এ বিষয়টি জানা জানি হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোকজনের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে।
এ ব্যাপারে বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান জানান, সরিষাবাড়ী সাবরেজিষ্ট্রার বিলকিস আরা উপজেলা প্রশাসনের কর্মসূচীতে বীর শদীহদের বেদীতে পুস্পস্তবক অর্পণ না করার বিষয়টি খুবই দুঃখ জনক। প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে দোষী ব্যাক্তি’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।
এ ব্যাপারে সরিষাবাড়ী সাবরেজিস্ট্রার বিলকিস আরা এর সাথে কথা বললে তিনি জানান,তার অফিসের অফিস সহকারী মোস্তাফিজুর রহমান মুসা’র উপর পুস্পস্তবক অর্পণ করার দায়িত্ব দেয়া হয়েছিল। কিন্ত সে দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন।
উল্লেখ যে,সরিষাবাড়ী সাবরেজিস্ট্রার বিলকিস আরা একজন মুজিব নগর সরকারের কর্মচারী। তার স্বামী একজন বীর মুক্তিযোদ্ধা।


বিজ্ঞাপন