সন্তান হারানো বাবার আর্তনাদ, মানবিক আহ্বান

জাতীয় জীবন-যাপন

আজকের দেশ রিপোর্ট : একজন সন্তান হারা পিতার আর্তনাদে আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে। ফুটফুটে স্কুলপড়ুয়া কন্যা সন্তান হারিয়ে যাও পাগলপ্রায়। এ বাড়ি ওবাড়ি, আশেপাশের গ্রামগঞ্জের প্রতিটি অলিগলি চষে বেড়িয়েছেন সন্তানের খোঁজে, তারপরও আদরের ধন সন্তানকে কোথাও খুঁজে পাননি।

বৃহস্পতিবার ( ২২ এপ্রিল) দিবাগত রাত ১.৩০ মিনিটে নোয়াখালী টিভি পেজে কন্যা সন্তান হারানো বাবার আর্তনাদের একটি পোস্ট প্রকাশ করা হয়।

জানা যায়, মো: আবদুল্যার ৫ বছর বয়সী ফুটফুটে মেয়ে খাদিজা আক্তার নিখোঁজ। মেয়েটির গায়ের রং ফর্সা, হালকা-পাতলা স্বাস্থ্য, মুখমন্ডল গোলাকার,মাথার চুল : কালো ও ছোট-ছোট, চোখের বর্ণ কালো, উচ্চতা: ৪ ফুট। চাঁদপুরের আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।

খাদিজা আক্তারের পিতার নাম:মোঃ সাব্বির হোসেন (আব্দুল্লাহ) ঠিকানা – সাং: ছোট তুলা, ডাকঘর: কাদরা, থানা: শাহরাস্তি, জেলা: চাঁদপুর।

গত রবিবার (১১ এপ্রিল) সকাল ১১টার সময় ছোট তুলা গ্রামের নিজ বাড়ীর পাশ থেকে নিখোঁজ হয়েছে। মেয়ে বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোর সন্ধান পায়নি।

হারানোর সময় তার পরনে ছিল কালো প্যান্ট, হলুদ গেঞ্জি। এ বিষয়ে থানায় একটা জিডি করা হয়েছে। জিডি নং – ৪৭৪। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান। তাহলে উপরোক্ত ঠিকানা ও নিন্মোক্ত মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
যোগাযোগের ঠিকানা :-হতভাগা বাবা ০১৭০৬৮৮৮১৩৭