৫ মাদক ব্যবসায়ী এবং চিকিৎসা দালাল চক্রের ৪ সদস্য গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : শনিবার গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর অতিঃ উপ পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর অপারেশন কর্মপরিকল্পনায় রংপুর মহানগরী এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে নেশাজাতীয় মাদকদ্রব্য উদ্ধার, কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ ০৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং চিকিৎসা দালাল চক্রের ০৪ সদস্যসহ মোট ০৯ জন গ্রেফতার।


বিজ্ঞাপন

ঘটনা-১ : গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ এর পুলিশ পরিদর্শক( নিঃ) জনাব মোঃ সালেহ পাঠান এর নেতৃত্বে, এবিএম ফিরোজ ওয়াহিদ, এসআই (নিঃ) গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) এসআই নিঃ তছলিম, আবু ছাইয়ুম, আই.এইচ লাকু সরকার নাজমুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর কোতয়ালী থানাধীন নুরপুর আলমনগর(ঠিকাদার পাড়া) অভিযান পরিচালনা করে কুখ্যাত আসামী মোঃ নুরল হক মিলন @ হিজরা মিলন(৪৫), পিতা- মৃত মোঃ নুর ইসলাম, সাং-নুরপুর, আলম নগর, মহানগর, রংপুর এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে তার হেফাজত থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং সেখানে তাকে মাদক ক্রয় বিক্রয়ের কাজে সহযোগীতাকারী আরোও ০৩ সদস্য ১। মোঃ হাসান হাবীব নয়ন (৪৩), পিতাঃ মৃত গোলাম হোসেন, সাং- বিনোধপুর, ওয়ার্ডঃ ১৫, ২। মোঃ রমজান আলী (৩২), পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, সাং- নুরপুর (ছোট কবরস্থান সংলগ্ন), ওয়ার্ড-২৬, এবং ৩। অমিত ঘোষ (৩১), পিতা- মৃত অলক ঘোষ, সাং- তাজহাট টিবি হাসপাতাল মোড়, ওয়ার্ড নং- ২৮, সর্ব মহানগর, রংপুরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ঘটনা-২ ঃ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই নিরস্ত্র মোঃ বাবুল ইসলাম, এসআই নিরস্ত্র আবু ছাইয়ুম তালুকদার নাজমুল ইসলাম, এসআই নিরস্ত্র তছলিম উদ্দিন, এসআই নিরস্ত্র আই এইচ লাকু সরকার এবং সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় আরপিএমপি তাজহাট থানাধীন কেডিসি রোড ভাই ভাই টি স্টোর নামক চা দোকানের সামনে অভিযান পরিচালনা করে ৫০ পুরিয়া শুকনা মাদকদ্রব্য গাঁজা (ওজন ১০০ গ্রাম) উদ্ধারসহ আসামী মোঃ জাহিদুল ইসলাম (২৫) পিতা- মোঃ ওমর আলী, মাতা- মোছাঃ মাজেদা বেগম, সাং- আলমনর কেডিসি রোড সুলতান নগর চুরি পট্টি, থানা- তাজহাট মহানগর রংপুর-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ঘটনা-৩ঃ গোপন সংবাদের ভিত্তিতে এসআই ( নিঃ) তছলিম উদ্দিন আহমেদ, এএসআই (নি) মোঃ শাহেদুল ইসলাম, এএসআই (নি) মোঃ আলতাফ হোসেন এবং সংগীয় ফোর্সের সহায়তায় আরপি এমপি কোতোয়ালী থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার বিশেষ অভিযান ডিউটি করা কালে আরপিএমপি কোতয়ালী থানাধীন ধাপ জেলরোডস্থ রংপুর সরকারী মেডিকেল কলেজ এর প্রবেশ পথ, মেডিকেল মোড় এলাকা ও পদ্ম ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে রোগি ও তাদের আত্মীয় স্বজনদের সাথে মারমুখি আচরন করার সময় ০৪ জন চিকিৎসা দালাল চক্রের সদস্য ১। মোঃ শাহিদ হোসেন বাবু (৩৫), পিতা- মোঃ শামসুল হক, সাং- ধাপ জেল রোড, ২। মোঃ ইসরাইল হোসেন (৩০), পিতা- মৃত এলাহী হোসেন, সাং- ধাপ কাকলী লেন, ৩। মোঃ গোলাম কিবরিয়া (৩৮), পিতা- মৃত আঃ রহমান, সাং- কেরানীপাড়া,সর্ব থানা- কোতয়ালী, মহাগনগর , রংপুর এবং ৪। মোঃ জোনাব আলী(৫৫), পিতা- মৃত মাহাতাব আলী, সাং- গোয়ালু, গঙ্গাচড়া, রংপুরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।