সিএমপির খাদ্য সামগ্রী বিতরণ

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আয় বঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগ। এ উপলক্ষে রোববার ১২ঃ০০ ঘটিকায় সিএমপির হালিশহর থানাধীন দুলহান কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) শ্যামল কুমার নাথ।

এ কার্যক্রমের আওতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগের ২৪ টি বিট এলাকায় বসবাসরত প্রায় ১০,০০০ আয় বঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। প্রতিটি পরিবারকে ০৬ কেজি চাল, ০১ কেজি ডাল, ০১ কেজি পেঁয়াজ, ০২ কেজি আলু, ০১ লিটার ভোজ্য তেল ও ০১ কেজি অন্যান্য খাদ্য সামগ্রী সহ সর্বমোট ১২ কেজি খাদ্য দ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রত্যেকের বাসায় বাসায় গিয়ে বিতরণ করা হবে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগে কর্মরত পুলিশ সদস্য ও অত্র এলাকায় বসবাসরত ব্যবসায়ীদের আর্থিক সহায়তায় এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এসময় সেখানে উপ-পুলিশ কমিশনার(পশ্চিম) মোঃ আব্দুল ওয়ারিশ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ আব্দুর রউফ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।