একটি আধুনিক ও আদর্শ ইউনিয়ন পরিষদ গঠন করতে চান হুমায়ুন কবীর

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : একটি আধুনিক ও আদর্শ ইউনিয়ন পরিষদ গঠন করতে চান নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সদস্য হুমায়ুন কবীর।গতকাল দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।মতবিনিময় সভা শেষে করোনা প্রার্দুভাব প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে সাংবাদিক পরিবারের জন্য ২ শতাধিক এন-৯৫ মাস্ক প্রেস ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদক সহ কার্য নির্বাহী কমিটি’র কাছে তুলে দেন।
নৌকার মনোনয়ন প্রত্যাশী হুময়িুন কবীর দীর্ঘ দিন যাবৎ সমাজের অবহেলিত পিছিয়েপড়া পরিবারের ছেলে-মেয়েদের লেখা-পড়ার জন্য সহযোগীতা ও বিভিন্ন সামাজিক এবং ধর্মীয় অনুষ্ঠানে যোগদান সহ আর্থিক অনুদান প্রদান, পবিত্র ঈদ উল আযহা ও ঈদ উল ফিতরে অসহায় দরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ সামগ্রী হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। চলমান করোনা ভাইরাস প্রার্দুভাব প্রতিরোধে সরকারী বিধি নিষেধ প্রয়োগ করায় কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্যের হাত বাড়ানো অব্যাহত ও করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কহীনদের মাঝে রাস্তায় রাস্তায়, মোড় ও হাট বাজারে হাজার হাজার মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন। এলাকার জনসাধারনের মাঝে ব্যাপক সাড়া ও উদ্দিপনা লক্ষ্য করা গেছে। হুমায়ুন কবীর সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের বিশিষ্ট ঠিকাদার মরহুম আব্দুস সাত্তার কন্ট্রাকটরের বড় ছেলে।তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।
মতবিনিময় সভায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন পরিচালনা করেন। এ সময় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি মোহনা টিভি’র সরিষাবাড়ী প্রতিনিধি এ এইচ এহসান, যুগ্ম সম্পাদক দৈনিক ভোরের ডাক পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি তৌকির আহমেদ হাসু, অর্থ সম্পাদক ও দৈনিক খবরপত্র পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য ও প্রথম আলো সরিষাবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি কামরুল ইসলাম, দৈনিক পল্লীকন্ঠ প্রতিদিন পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি সোহেল রানা, সদস্য দি ডেইলী নিউনেশন পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি লুৎফর রহমান, বিজয় টিভি সরিষাবাড়ী প্রতিনিধি সোহানুর রহমান সোহান, দৈনিক নবতান পত্রিকার স্টাফ রিপোটার রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।