মোহাম্মদপুর দুই ফার্মেসীকে র‍্যাবের ভ্রাম্যমান আদালতের জরিমানা

অপরাধ আইন ও আদালত রাজধানী

নিজাম উদ্দিন : মোহাম্মদপুর দুই ফার্মিসীর মালিক কে জরিমানা করা হয়েছে। তারা ডাক্তার না হ’য়েও চিকিৎসা দিয়ে যাচ্ছিলো সব রোগের,এর দায়ে ২,৫০,০০০ টাকা জরিমানা করেন। দুই ফার্মেসীকে জরিমানা করা হয়। অনুমোদনহীন ঔষধ বিক্রির পাশাপাশি ড্রাগ আইন লঙ্ঘনের দায়ে মোহাম্মাদপুর কৃষি মার্কেট নাসিমা মেডিকেল হল কে ১,৫০,০০০ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার ২৬ এপ্রিল মোহাম্মাদপুর কৃষি মার্কেট ও জহুরি মহল্লায় মোশাররফের ফার্মেসী তেও এ অভিযান হয়।
এ অভিযানে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

অভিযানের বিষয় জানতে চাইলে ম্যাজিস্ট্রেট আজকের দেশ নিউজকে বলেন, এসব ফার্মেসীতে সকল রোগের চিকিৎসা দিয়ে যাচ্ছিলো তারা ডাক্তার না হয়ে ও।

ডাক্তার না হয়ে চিকিৎসা, তাই মোশাররফকে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রির পাশাপাশি তারা সকল রোগের চিকিৎসা দিয়ে যাচ্ছিলো দীর্ঘদিন যাবত।
তাই গোয়েন্দাদের তথ্যের ভিওিতে ঘটনা স্থানে আসলে দেখা যায় এরা কেউই ডাক্তার না, কিন্তু ডাক্তার না হয়েও সকল চিকিৎসা দিয়ে যাচ্ছিলো। তাই এদেরকে জরিমানার করা হয় এবং জরিমানার পাশাপাশি সতর্ক করে দেওয়া হয় ভবিষ্যতে যাতে এমন কাজ আর না করে।