আইপিএল নিয়ে বাজি, কেরানীগঞ্জে ১৭ জুয়াড়ি আটক করলো র‍্যাব ১০

অপরাধ

আজকের দেশ রিপোর্ট : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক দুটি অভিযানে তাস দিয়ে জুয়া খেলা ও টেলিভিশনে আইপিএল খেলা চলাকালীন খেলার উপর বাজি ধরা আইপিএল জুয়াড়িসহ ১৭ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব ১০ একটি টিম।


বিজ্ঞাপন

র‌্যাব-১০ মিডিয়া সেল থেকে বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মঙ্গলবার মধ্যরাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা জেলেপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় মো. আয়নাল হক (২৩), মো. বাপ্পী মিয়া (২২), দিলীপ চন্দ্র বর্মণ (৩১),বাদল বর্মণ (২৮), মো. আমির হোসেন সবুজ (২৬), মোঃ ইউনূস (২৮), মো. আকিল হোসেন (২৪), মো. আল আমিন সিকদার (২৪), প্রদীপ চন্দ্র বর্মণ (২২), সাধু বর্মণ (২৬), মো. শাহীন হোসেন (২৭), লক্ষণ বর্মণ (২৮) ও মো. কামাল হোসেন (২৭) নামের ১৩ জন জুয়ারিকে গ্রেপ্তার করে।
এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ- ৭,২০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন রাত সাড়ে ১১টার দিকে একই আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় গুড্ডু চন্দ্র বর্মণ (৩৭), মো. সিদ্দিক (৩০), বিনয় বর্মণ (৩৭) ও বিমল বর্মণ (৩৫) নামের ৪ জন জুয়ারীকে আটক কর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়ছে।