নড়াইলে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো সদর উপজেলা ছাত্রলীগ

রাজনীতি সারাদেশ

নড়াইল প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সাড়া দিয়ে কৃষকের জমির ধান কেটে দিলেন নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সাধারন শ্রমিক সংকটে যখন দিশেহারা সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামের হতদরিদ্র কৃষক বৃন্দা বিশ্বাস। তখনই তার কাছে কাঁচি হাতে পৌঁছে যায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভুঁইয়া ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর নেতৃত্বে একদল প্ররিশ্রমী নেতা-কর্মীরা। কৃষক বৃন্দা বিশ্বাসের অনুমতি নিয়ে তার ১৪ শতক জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে আসেন তারা।
নড়াইল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সুমন, মিঠুন বিশ্বাস রাজু, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আল-আমিন মোল্লা, শেখহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিস বিশ্বাস, করলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পিজুস বিশ্বাস সহ সদর উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময়ে উপস্থিত ছিলেন।
কৃষক বৃন্দা বিশ্বাস বলেন, শ্রমিক সংকটের কারনে কিছুদিন ধরে জমির ধান কাটতে পারছিলাম না। এমন প্রতিকুল মুহূর্তে ছাত্রলীগের সিদ্ধার্থ সিংহ পল্টুর সাথে যোগাযোগ করলে তারা এসে আমার পুরো জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। এজন্য ছাত্রলীগের সকলকে আমি কৃতজ্ঞতার সাথে আন্তরিক ধন্যবাদ জানাই।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা এবং গরীবের বন্ধু সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার অনুপ্রেরণায় আমরা অসহায় দরিদ্র কৃষকদের ধান কেটে দিচ্ছি এবং সদর উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে, যখনই অসহায় দরিদ্র কৃষকদের ডাক পড়বে, তখনই তারা যেনো তাদের ডাকে সাড়া দিয়ে পাশে দাড়াই, ধান কাটাসহ কৃষকের যে কোনো সমস্যাই তারা যেনো কৃষকের পাশে থাকে।


বিজ্ঞাপন