নামীদামী বিদেশী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ গ্রেফতার ১

রাজশাহী

নিজস্ব প্রতিনিধি :গতকাল মঙ্গলবার দিনভর রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নামীদামী বিদেশী ব্যান্ডের নকল প্রসাধনী সামগ্রীসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে।


বিজ্ঞাপন

ঘটনা সূত্রে জানা যায়, গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে এবং সহকারি পুলিশ কমিশনার (ডিবি), মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি বিশেষ টিম গতকাল রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে চোরাচালান ও মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। সোর্সের মাধ্যমে এই টিমটি জানতে পারে, বোয়ালিয়ার সাগরপাড়া কাঁচা বাজার এলাকার মোঃ শওকত আলী (৩৮) তার ভাড়া বাসা হাবিব মঞ্জিলের নিচতলায় দেশী-বিদেশী কোম্পানীর মোড়ক যুক্ত নকল প্রসাধণী মজুদ করে রাজশাহী মহানগর এবং মহানগরীর বাহিরে বিভিন্ন বিউটি পার্লার, জেন্টস পার্লার, সেলুন ও কসমেটিক্স এর দোকানে সরবরাহ করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশ (মঙ্গলবার) রাত্রী ১০.৩০ টায় বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণে দেশী-বিদেশী কোম্পানীর মোড়ক যুক্ত নকল প্রসাধণী উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় ৪,৫১,৪৫০ টাকা। এসময় উক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট নকল প্রসাধণী মজুদকারী মোঃ শওকত আলী(৩৮), পিতা-আওয়াল আলী খন্দকার, মাতা-মোসাঃ আলেয়া বেগম, সাং-কয়রা সরাতলা, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ-কে আটক করেন।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক, চোরাচালান ও ভেজাল মুক্ত করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এ ধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।