কাশিমপুর কারাগারে মাদক ব্যবসা

অপরাধ

৩২৮ পিস ইয়াবাসহ কারারক্ষী গ্রেফতার

 

নিজস্ব প্রতিনিধি : গাজীপুর কাশিমপুর কারাগারে মাদক ব্যাবসার অভিযোগ উঠেছে, গতকাল কোনাবাড়ি থানা পুলিশ কর্তৃক কারারক্ষী পিন্টু মিয়া ৩২৮ পিস ইয়াবা সহ গ্রেফতার হওয়ায় কারা অভ্যান্তরে মাদক ব্যাবসার প্রমান পাওয়া যায়।

গাজীপুরের কাশিমপুর কারাগারের এক কারারক্ষীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গাজিপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানা পুলিশ। গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে ওই কারাগারের মূল প্রবেশ গেইটের কাছ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত পিন্টু মিয়া (৩০) বগুড়া জেলার সোনাতলা থানার পূর্ব টেকয়ানী এলাকার আব্দুল ওয়াহিদের ছেলে। তার কারা নং-১০৪৫৩।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, কারারক্ষী পিন্টু মিয়া বাহির থেকে কারাগারের ভেতরে প্রবেশের সময় চেক পোষ্টের কারারক্ষী আতিকুর রহমানের (কারা নং-১৩৪৫৩) সন্দেহ হলে তাকে তল্লাশি করা হয়। এসময় পিন্টু মিয়ার প্যান্টের ডান পাশের পকেট থেকে তিনশো ২৮পিস ইয়াবা পাওয়া যায়। পরে পিন্টু মিয়াকে কারা হেফাজতে আটক রাখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ গিয়ে ইয়াবাগুলো জব্দ করে আটক পিন্টু মিয়াকে থানায় নিয়ে আসে। এবিষয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।