১২ জুয়াড়ি এবং ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : RAB-5, সিপিসি-৩, জয়পুরহাট RAB ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক এর নেতৃত্বে গত ২৯শে এপ্রিল ২০২১ ইং তারিখ বিকাল ০৪.৪০ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে, জয়পুরহাট জেলার সদর থানাধীন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের সামনে মাইক্রো স্ট্যান্ড হতে, তাস- ০২ বান্ডিল, জুয়া খেলার নগদ অর্থ-২৮,৩০০/- টাকা, মোবাইল সেট-১৩ টি, সীমকার্ড-২১ টি, মেমোরী কার্ড-০২ টি সহ জুয়া খেলারত অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপর দুটি অভিযানে বিকাল ০৫:৪৫ ঘটিকার সময় জয়পুরহাট জেলার সদর থানাধীন তাজপুর মৌজাস্থ হতে, দেশীয় তৈরী মদ (চোলাই মদ)-৯.৯ লিঃসহ, মাদক ব্যবসায়ী শ্রী নয়ন চন্দ্র মাহাতো (৫০), পিতা-মৃত বিহারীলাল, সাং-বড় তাজপুর, থানা ও জেলা-জয়পুরহাট এবং রাএী ১০:১০ ঘটিকার সময় নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন পশ্চিম ধুরইল পচাকান্তা এলাকা হতে, দেশীয় তৈরী মদ (চোলাই মদ)-২০.৫০০ লিঃ সহ, মাদক ব্যবসায়ী আসামী মোঃ মোরশেদুল ইসলাম (৪৫), পিতা-মোঃ আবু সালাম, সাং-পশ্চিম ধুরইল পচাকান্তা, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ধৃত জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।