অভয়নগরে লিচু পাড়াকে কেন্দ্র করে মারপিট আহত-৩, থানায় অভিযোগ

সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে লিচু পাড়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৩ জন আহত হয়েছে। এ বিষয়ে অভয়নগর থানায় দুই পক্ষের পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে শ্রীধরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুড়াখালি বাওড়ের উত্তরপাড়ায় আলতাফ সরদারের বাড়িতে লিচু পাড়া নিয়ে।
আহতরা হলেন, পুড়াখালী গ্রামের উত্তরপাড়ার বাসিন্দা মৃত- ইব্রাহীম সরদারের স্ত্রী মোছাঃ কমলা বেগম (৬০), এনামুল সরদারের স্ত্রী মোছাঃ মুনজুরা বেগম (৩৫) এবং মনিরুল সরদারের ছেলে মথুরাপুর মোড়লপাড়া দাখিল মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র মোঃ আরিফ সরদার (০৯)।
আলতাফ সরদারের স্ত্রী হাওয়া বেগম বলেন, আমার পুতা ছেলে আরিফ রাঙ্গারহাট দিঘীরপাড় এলাকার মাষ্টার মাজেদ শেখের ছেলে মুকুল শেখ (৪৫)-এর গাছের লিচু কুড়াতে যায়। লিচু গাছতলায় থাকা একটি লিচু নিয়ে আসার সময় মুকুল শেখ আমার পুতা আরিফকে একটি লাঠি দিয়ে পেটাতে থাকে। আরিফের চিৎকারে আমি ছুটে যায়। ঠেকাতে গেলে মুকুল আমাকেও একটি বাঁশ দিয়ে মারপিট শুরু করে। এসময় পাশ্বে থাকা কমলা বেগম ও মুনজুরা বেগম ঠকাতে গেলে মুকুল শেখ তাদেরকেও বেধড়কভাবে মারপিট শুরু করে। আমাদেরকে আহত অবস্থায় ফেলে মুকুল কৌশলে পালিয়ে যায়। আমরা মুকুলের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানাচ্ছি।
মুনজুরার স্বামী এনামুল সরদার কাজ থেকে বাড়ি খেতে এসে দেখে মুনজুরা সহ কয়েকজন গুরুত্বর আহত অবস্থায় পড়ে আছেন। তাদেরকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করেন।
কর্তব্যরত চিকিৎসক ডাঃ টুম্পা কুন্ডু জানান, মারপিটের স্বীকার হওয়া আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে এবং ১ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভর্তিদের ২জন মহিলা এবং ৯ বছরের একটি বাচ্চা রয়েছে।
অভিযুক্ত মাষ্টার মাজেদ শেখের ছেলে মুকুল শেখ মুঠোফোনে জানান, আমার গাছের লিচু পেড়ে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরি। এ সময় হাওয়া বেগম সহ কয়েকজন আমাকে মারপিট করেন। আমি আহত অবস্থায় অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেছি।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামন বলেন, এ বিষয়ে কিছু জানি না। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন