ক্রিস্টাল আইসসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম জেলা অফিস এর এক মাদক বিরোধী অভিযানে ২০০ গ্রাম ক্রিস্টাল আইসসহ ১জন মাদক ব্যাবসায়ী ও পাচারকারীকে গ্রেফতার পূর্বক সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে।

গতকাল শনিবার ১ মে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২০০ গ্রাম মিথাইল এমফিটামিনযুক্ত ক্রিস্টাল আইস সহ কক্সবাজারের টেকনাফ থানাধীন গোদারবিল এলাকার ০১ মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। সে টেকনাফ হতে বিভিন্ন যানবাহন যোগে চট্টগ্রামের উদ্দেশ্যে ক্রিস্টাল আইস গুলো পাচার করতে যাওয়ার সময় বিকাল ০৪ঃ৩০ মিনিটে চন্দনাইশ থানাধীন গাছবাড়িয়া কলেজ গেট হতে গ্রেফতার করা হয়। সে মাদক সিন্ডিকেটের সদস্য।

গ্রেফতার কৃত আসামী (১) মোঃ আতাউল করিম (৩৪), পিতাঃ মৃত আব্দুল করিম, মাতাঃ গুলজাহান বেগম, সাংঃ গোদারবিল(করিমের বাড়ি), ওয়ার্ড নং-০৬, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী চন্দনাইশে মামলা দায়ের করা হয়।