সরিষাবাড়ীতে চেয়ারম্যান প্রার্থী রাঙ্গা’র মতবিনিময় সভা

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গা সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে স্থানীয় উন্নয়ন ও করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে মতবিনিময় সভা করেছেন। রোববার দুপুরে উপজেলার জগন্নাথগঞ্জঘাট এলাকায় আনোয়ার হোসেন রাঙ্গা’র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রাঙ্গা বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে আমি একজন প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন ক্রয় করেছি।বাংলাদেশ আওয়ামী লীগের জেলা ও উপজেলা আওয়ামীলীগ আমাকে নৌকা প্রতিকের মনোনয়ন দিলে আমি নৌকা প্রতীকের বিপুল ভোটে বিজয়ী হব বলে বিশ্বাস করি। তিনি আরও বলেন, নৌকা স্বাধীনতা,গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক।তাই আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। এই উন্নয়নের ধারা অব্যাহত রেখে আওনা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সে লক্ষ্যকে সামনে রেখে সকলের দোয়া ও সর্মথন কামনা করছি।
নৌকার মনোনয়ন প্রত্যাশী দীর্ঘ দিন যাবৎ সমাজের অবহেলিত পিছিয়েপড়া পরিবারে ছেলে-মেয়েদের লেখা-পড়ার জন্য আর্থিক অনুদান প্রদান, পবিত্র ঈদ উল আযহা ও ঈদ উল ফিতরে অসহায় দরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রান সামগ্রী হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। চলমান করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে সরকারী বিধি নিষেধ প্রয়োগ করায় কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সাহায্যের হাত বাড়ানো অব্যাহত ও করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কহীনদের মাঝে রাস্তায় রাস্তায় মোড়ে হাট বাজারে হাজার হাজার মাস্ক বিতরণ অব্যাহত রেখেছেন। এলাকার জনসাধারনের মাঝে ব্যাপক সাড়া ও উদ্দিপনা লক্ষ্য করা গেছে।
আনোয়ার হোসেন রাঙ্গা বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সহ সভাপতি,বঙ্গবন্ধু সাংস্কৃতিক একাডেমী কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব,বাংলাদেশ আওয়ামী লীগ আওনা ইউনিয়ন শাখার সাবেক যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্বে আছেন।এ ছাড়াও জগন্নাথগঞ্জঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক,জামালপুর জেলা ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতি তারাকান্দি আঞ্চলিক শাখার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।তিনি আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের চান মন্ডল এর ছেলে। তিনি একজন সফল ব্যবসায়ী।
এ সময় আওনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, সদস্য আবেদ আলী,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুরুজ হাওলাদার,আওয়ামী লীগ নেতা মজনু মিয়া,যুবলীগ নেতা মুন্না তরফদার,আল আমীন মিয়া, জাতীয় শ্রমিক লীগ আওনা ইউনিয়ন শাখার আইন বিষয়ক সম্পাদক লিটন মিয়া,আওনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাবু প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।