৯১ ব্যাচের সকল লেখক ও কবি বন্ধুদের শুভেচছা

অন্যান্য বিবিধ

সালমা জেবুননেসা : আমাদের ৯১ এর সকল লেখক ও কবি বন্ধুদের অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি ।
যাদের নাম উল্লেখ না করলেই নয় তারা হলো : সালমা সুলতানা, শাখাওয়াত হোসাইন সিনথিয়া, শামীমা ইয়াসমিন এবং শামীমা ইয়াসমিন বন্যা এবারের বইমেলায় তোমাদের বেশ কিছু বই প্রকাশিত হয়েছে আমাদের জানা‌ থাকলেও, করোনা কালীন মহামারীর জন্য ইচ্ছা থাকলেও বই মেলায় উপস্থিত হয়ে তোমাদের বইগুলো নিজেদের সংগ্রহে আনতে পারিনি এজন্য মনে প্রানে খুবই দুঃখ প্রকাশ করছি। তবে অনলাইনের মাধ্যমে অর্ডার করে অবশ্যই তোমাদের বই গুলো আমি আমার ড্রইং রুমের বুক শেলফে রাখতে পারি। যা দেখলে এবং পড়লে আমার বন্ধুদের গর্বে আমি বার বার গর্বিত হয়ে উঠব।
৯১ এর সকল বন্ধুদের আহ্বান জানাচ্ছি, আসো বন্ধুরা আমরা আমাদের এই সকল কবিবন্ধুদের বইগুলো নিজেদের সংগ্রহে নিয়ে বন্ধুদের আরও উৎসাহ প্রদান করি। আমাদের লেখক বন্ধুরা আমাদের গর্ব, আমাদের চেতনা এবং বন্ধুর বন্ধনে আমরা ৯১ সর্বদায় পাশে থাকতে চাই।
তোমরা যদি অনলাইনে কেউ বই কিনতে চাও তাহলে লেখক বন্ধুদের সাথে যোগাযোগ করে তোমার পছন্দের বইটি তুমি তোমার সংগ্রহে নিয়ে নিতে পারো।
আমার জানার মধ্যে যেসকল লেখক বন্ধুদের বই প্রকাশিত হয়েছে, আমি কেবল তাদের নাম ই উল্লেখ করেছি। এর বাইরে কোন লেখক বন্ধু থাকলে, নাম জানাতে পারো, যাদের বই প্রকাশিত হয়েছে এবারের বইমেলায় ত্রুটি মার্জনীয়।