৩ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : সোমবার ৩, মে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কক্সবাজার মাদকবিরোধী পৃথক পৃথক অভিযানে সুগন্ধা পয়েন্ট হতে ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম গতকাল সোমবার ৩ মে, দুপুর আনুমানিক ২ঃ৩০ মিনিটে কক্সবাজার সদর থানাধীন সুগন্ধা পয়েন্ট এলাকায় অভিযান পরিচালনা করে।
উক্ত এলাকার হোটেল নিরিবিলি প্যাটেলের সামনে হতে মোঃ ওসমান গনি (২০), পিতা- আবদুল গাফফার, সাং- করাচি পাড়া, ০৫ নং ওয়ার্ড, সাবরাং ইউনিয়ন, থানা-টেকনাফ নামীয় একজন মাদক ব্যবসায়ীকে ৬০০০ (ছয় হাজার) পিস ইয়াবাসহ আটক করে।
ওসমান গনি মূলত টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে এসে কক্সবাজার শহরের হোটেল – মোটেল জোন এলাকায় বিভিন্ন পার্টির নিকট সরবরাহ করত। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে মোঃ ওসমান গনিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একই দিন সন্ধ্যা আনুমানিক ৮ টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর এক অভিযানে কক্সবাজার সদর থানাধীন সুগন্ধা পয়েন্ট সৈকতপাড়া মসজিদ রোডস্থ মেসার্স রেহানা এন্টারপ্রাইজ নামীয় দোকানের সামনে হতে মোঃ রিয়াজ উদ্দিন (২১), পিতা- ছলিম উল্ল্যা, সাং – খুরুশকুল, তেতুয়া ইউসুফ ফকিরপাড়া, ০১ নং ওয়ার্ড, খুরুশকুল ইউনিয়ন, থানা – কক্সবাজার সদর ও মোঃ জিসান (২০), পিতা- মোঃ সৈয়দ করিম, সাং- পূর্ব হামজার ডেইল, ০৫ নং ওয়ার্ড, খুরুশকুল ইউনিয়ন, থানা- কক্সবাজার সদর নামীয় দুইজন মাদক ব্যবসায়ীকে মোট ১০০০(এক হাজার) পিস ইয়াবাসহ আটক করা হয়।

এই ঘটনায় অধিদপ্তরের উপপরিদর্শক মোঃ কামরুজ্জামান বাদী হয়ে মোঃ রিয়াজ উদ্দিন (২১) ও মোঃ জিসান উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।