৬,৫৭৫ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন হাদিফকির হাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ৬,৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।


বিজ্ঞাপন

র‌্যাব এর একটি সুত্রে জানায় র‍্যাব- ৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবেশে হাই-এইস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ফেনীর দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৩ মে ২০২১ ইং তারিখ ১০৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন হাদিফকির হাটস্থ নিজামপুর মুসলিম বহুমুখি উচ্চ বিদ্যালয়ের পশ্চিম প¦ার্শে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি হাই-এইস গাড়ীকে থামার সংকেত দিলে চালক হাই-এইসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এসময় উক্ত হাই-এইস এর পিছনে বসা একজন ব্যক্তি সুকৌশলে পাালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদ্যরা ধাওয়া করে আসামি মোঃ হোসাইন আলী (৩৩), পিতা-মৃত মফিজুর রহমান, সাং- বিজিবি ক্যাম্প, দক্ষিণ সাহিত্যিকাপল্লী, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজারকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ দখলে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর হতে ৬,৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।