চাঞ্চল্যকর হত্যা মামলার ৫ আসামি গ্রেফতার

খুলনা

খুলনা থেকে মামুন মোল্লা : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ কর্তৃক ঘটনার ২৪ ঘন্টার ভিতর চাঞ্চল্যকর হত্যা মামলার ০৩ জন আসামী গ্রেফতার এবং তন্মধ্যে ০১ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে বলে জানিয়েছে খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি সুত্র।


বিজ্ঞাপন

গত ৪ এপ্রিল মঙ্গলবার রাত্র অনুমান ৮ টা ২০ মিনিটে সোনাডাঙ্গা মডেল থানাধীন হোল্ডিং নং-৮০/২, ১নং বয়রা ক্রস রোড, জনৈক মোঃ সোহরাব হোসেন খাঁন (৭০) এর বসতঘরের পশ্চিম দিকে টিউবওয়েল এর পাঁকা স্থানে পূর্ব শত্রুতার জের ধরিয়া অজ্ঞাতনামা ৭/৮ জন আসামী ধারালো ছুরি দিয়া ভিকটিম নিয়াজ মোরশেদ (২৮), পিতা-এস এম শাহ জাহান, সাং-হোল্ডিং নং-৬১/২০, সোনাডাঙ্গা মেইন রোড, ময়লাপোতা, সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনা এ/পি সাং- পল্লী বিদ্যুৎ অফিসের পিছনে, রশ্মিবাগ, লবণচরা থানা, খুলনা মহানগর, খুলনার ঘাড়ে, হাতের ডান বাহু এবং বাম বাহু সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করিয়া হত্যা করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে সোনাডাঙ্গা মডেল থানার মামলা নং-০৭, তারিখ-০৫/০৫/২০২১ ইং ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে মামলা রুজু করতঃ মামলাটির তদন্তভার এসআই(নিঃ) সোবহান মোল্যা‘কে দেওয়া হয়। মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ)/সোবহান মোল্যা ও সংগীয় অফিসার ফোর্সসহ ৫ মে ২০২১ খ্রিঃ তারিখ সকাল ১০.৩০ ঘটিকার সময় সোনাডাঙ্গা মডেল থানাধীন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পার্শ্ব হইতে এজাহারনামীয় আসামী নুর ইসলাম (২৫) পিতা-বাবু হাওলাদার, সাং-হাফিজনগর, রাঙ্গা মিয়ার বাড়ী, সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনা এবং এজহারনামীয় আসামী মোঃ রানা (২৫) ও শফিকুল হোসেন (৩২) উভয় পিতা-আবুল হোসেন, সাং-সোনাডাঙ্গা ময়লাপোতা, সোনাডাঙ্গা মডেল থানা, খুলনা মহানগর, খুলনাগণকে ০৫/০৫/২০২১ খ্রি: তারিখ ১৪.০৫ ঘটিকার সময় ময়লাপোতা এলাকা হইতে গ্রেফতার করেন।

এজাহারনামীয় আসামী নুর ইসলাম (২৫) বিজ্ঞ আদালতে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে এবং এজাহারনামীয় আসামী মোঃ রানা (২৫) ও শফিকুল হোসেন (৩২) দ্বয়কে আদালতে সোপর্দপূর্বক ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়। হত্যায় জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টাসহ মামলাটি তদন্তাধীন রয়েছে।