মাদক দ্রব্যসহ গ্রেফতার ৬

খুলনা

খুলনা থেকে মামুন মোল্লা : খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯৫ বোতল ফেন্সিডিল, ৩০০ গ্রাম গাঁজা এবং ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৬ (ছয়) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।


বিজ্ঞাপন

গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯৫ বোতল ফেনসিডিল , ৩০০ গ্রাম গাঁজা ১৫ পিস ইয়াবা সহ ৬ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করেছে বলে খবর পাওয়া গেছে। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীরা হলেন,

মোঃ আব্দুল্লাহ আল মামুন(৩৫), পিতা-মৃত: আব্দুল আজিজ, সাং-বাগআচড়া, ০১নং ওয়ার্ড, বাগআচড়া ইউনিয়ন পরিষদের সামনে, থানা-শার্শা, জেলা-যশোর, মোঃ আলামিন হোসেন(২২) পিতা-মোঃ আব্দুর রব শেখ, সাং-দেয়ানা মধ্যডাঙ্গা প্রাইমারী স্কুলের পিছনে, থানা-দৌলতপুর, মোঃ হাবিবুর রহমান বিশ্বাস(৪২), পিতা-মৃত: জামির উদ্দিন বিশ্বাস, সাং-কেয়াখালী, ০৮ নং শরাফপুর ইউনিয়ন, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা, মোঃ জয়নাল আবেদিন লিমন(২১), পিতা-মোঃ আব্দুল জলিল হাওলাদার, সাং-খালিশপুর ফায়ার সার্ভিস অফিসের সামনে, থানা-খালিশপুর, মোঃ মোক্তারুল ইসলাম @বাদল(৩৮), পিতা-মৃত: আবু বক্কর সিদ্দিক সরদার, সাং-পরানপুর, সরদারপাড়া, ০৩ নং কয়লা ইউনিয়ন, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা এবং মোঃ রেজাউল ইসলাম(৩৭), পিতা-মৃত: আবু বক্কর সরদার, সাং-মাদরা, পশ্চিমপাড়া, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা। এই ৬ জন কে খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৯৫ বোতল ফেন্সিডিল, ৩০০ গ্রাম গাঁজা এবং ১৫ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসাবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৫ টি মাদক মামলা রুজু করা হয়েছে।