সিরাজদীখানে সন্ত্রাসীদের হামলা আদালতে মামলা

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক: বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার নতুন রেল স্টেশন উত্তর ঘোড়ামারা শেখ রবিউল বাবুর্চির ছেলে মো. মনিরকে হত্যার চেষ্টা করেন একই গ্রামের নূর হোসেনের মেজো ছেলে মো. আল-আমিন। আলামিন শুধ্ ুখুনি নয় ভূমিদস্যু বটে। নদী থেকে বালু কেটে বিক্রি করে অবৈধ উপার্জন করেছে লাখ লাখ টাকা।
এঘটনায় মো. মনির মিয়ার বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট ও মারামারির ঘটনা আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্টেট ২ নম্বর আমলী আদালতে মো. মনির হোসেন বাদি হয়ে এ মামলা দায়ের করেছেন। উক্ত মামলার এলাকার নুর হোসেনের ছেলে আল আমিনকে আসামি করা হয়েছে।
জানা গেছে, মো. মনির হোসেনের বাড়ি স্থানীয় সন্ত্রাসী আল আমিনের নেতৃত্বে ৩/৪জন সন্ত্রাসী নিয়ে অর্তকিতভাবে হামলা চালানো হয়। এসময় তার বাড়িতে অনাধিকার প্রবেশ করে কাঠের ঘর ভাঙচুর করে। আর ঘরের সুকেচ ও তার ভিতরে থাকা অন্যান্য মালামাল ভাঙচুর করে ৫০হাজার নগদ টাকা চুরি করা হয়েছে। এসময় মনির মিয়া ডাকচিৎকার করলে সন্ত্রাসী আল আমিনও তার লোকজন তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মনির মিয়াকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নিচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে। পরে আদালতে মামলা করা হয়।


বিজ্ঞাপন