নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যান সভা এবং ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান

সারাদেশ

নড়াইল থেকে মোঃ রফিকুল ইসলাম : গতকাল শনিবার সকাল ১০ টার সময় নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা এবং ভালো কাজের স্বীকৃতিস্বরূপ নড়াইল জেলার এলাকার সকল থানা পুলিশের মাঝে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার দেওয়া হয়, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত সনিবার ৮মে সকাল ১০:০০ মিনিটে নড়াইল জেলা পুলিশ লাইন্স ড্রিলসেটে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সহকারী পুলিশ সুপার (প্রফেশনাল) মোঃ সোহানুর রহমান সোহান , সকল থানা ও পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জ সহ পুলিশ সদস্যগণ।

লোহাগাড়া থানা এপ্রিল/২০২১ মাসে ওয়ারেন্টি তামিলে প্রথম স্থান অধিকার হওয়ায় যৌথভাবে এসআই এ বি এম কামরুজ্জামান ও এএসআই বাচ্চু শেখকে পুলিশ সুপার ভালো কাজের উৎসাহ যোগাতে যৌথভাবে দু’জনকেই ক্রেস্ট প্রদান করেন।

অপরদিকে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি )পুলিশের ভাল কাজের স্বীকৃতি স্বরূপ লোহাগড়া টিমের এসআই মোহাম্মদ মনিরুল ইসলাম ও নড়াগাতি টিমের এসআই মো. নিয়াজ মোর্শেদকে নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করেন।

তাছাড়াও সকল পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম(বার)। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন যে ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার।

কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। দায়িত্ব অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না।