নড়াইলে সম্প্রীতির বন্ধন

সারাদেশ

দেশীয় অস্ত্র জমা, দাঙ্গা ও মাদকবিরোধী সমাবেশ

 

মির্জাপুর থেকে সৈয়দ রমজান হোসেন : নড়াইল জেলা পুলিশের উদ্যোগে সম্প্রীতির বন্ধন অনুষ্ঠিত হয়েছে। একই সাথে দেশীয় অস্ত্র জমা, দাঙ্গা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকেলে নড়াইল সদর উপজেলাধীন হবখালি ইউনিয়নের হামিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। খবর সংশ্লিষ্ট সুত্রের ।


বিজ্ঞাপন

জেলা পুলিশের ২নং হবখালী ইউনিয়নের ৬ নং বিট পুলিশের আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম( বার)। হবখালি ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বাদশা মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন পিপিএম, পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা সহ স্থানীয় গণ্য মান্য ব্যক্তি।

এ সময় হবখালি ইউনিয়নের সাধুখালী, ফুলিয়া, হৈধরখোলা, ইলিন্দি, কাগজীপাড়া,সুবুদ্ধিডাঙ্গা ও ভান্ডারী পাড়া গ্রামের লোকজন সকল প্রকার দেশি অস্ত্র ( ঢাল ও সরকি) জমা দিয়ে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হন। সকলে একে অন্যের সাথে কোলাকুলি করে পুরাতন বিবাদ ভুলে শান্তিপূর্ণভাবে বসবাস করবেন বলে জেলা পুলিশের নিকট অঙ্গীকার করেন ।

দাঙ্গা-হাঙ্গামা ও মাদক কোন সভ্য সমাজের অংশ হতে পারে না। কাজেই এই সকল বর্বরতা থেকে দূরে থেকে সৌহার্দ্যপূর্ণভাবে বসবাস করতে হবে বলে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার আগতদের বিশেষ ভাবে নির্দেশ দেন।