ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার ৫

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : রোববার বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কস্থ জিরাত ফ্যাশন গার্মেন্টসের পশ্চিম পাশে মাষ্টার কলোনীল মুখে শাহ আমানত ফার্নিচার দোকান রিপরীতে খালী জায়গায় অন্ধকার স্থানে ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে ডাকাত দলের সদস্য সমবেত হয়েছে।


বিজ্ঞাপন

এই মর্মে সংবাদ প্রাপ্তির পর তাৎক্ষণিক টিম বাকলিয়ার একটি চৌকস দল উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) এর দিকনির্দেশনা অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ আমিনুল ইসলাম এবং সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রুহুল আমীন নেতৃত্বে উপরোল্লিখিত ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর সময় বাকলিয়া থানার অফিসার-ফোর্সের সহায়তায় ০৯/০৫/২০২খ্রিঃ তারিখ ০১.৩০ ঘটনাস্থল হতে ০১টি চাপাতি, ০২টি ছোরা, ০১টি প্লাস, ০৩টি লোহার রড, ০১টি লোহার কোরাবারী সহ মোঃ আল আমিন(২৪), মোঃ রুবেল(২৩), মোঃ কবির হোসেন (২৫), শশি প্রঃ বাদশা(২১) ও মোঃ শরিফ প্রঃ কালাইয়া(২৪) কে গ্রেফতার করেন।

জিজ্ঞাবাসাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে একে অপরের পরিচিত। লকডাউন থাকায় শহরের অনেকেই ঈদের অনেক আগেই শহর ছেড়ে গ্রামের বাড়ী চলে যাচ্ছে। আর এই সুযোগটা কাজে লাগানোর জন্য ২/৩ দিন যাবৎ তারা বিভিন্ন এলাকায় ঘুরা-ফেরা করছে। যে বাসার লাইট ২/৩ দিন যাবৎ অফ সেই বাসায় কেউ নেই ধরে নিয়েই টার্গেট করে। পাশাপাশি যে সকল বাসার বাহির থেকে তালাবদ্ধ সে সকল বাসায় ওরা টার্গেট করে। টার্গেটকৃত বাসায় ডাকাতি করা উদ্দেশ্যেই অস্ত্র-সস্ত্র এবং ঘর ভাঙ্গার সরঞ্জাম নিয়ে সমবেত হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।