খুলনায় দস্যুতা মামলার রহস্য উদঘাটনে কমিশনার কর্তৃক পুরস্কার প্রদান

খুলনা

খুলনা থেকে মামুন মোল্লা : মঙ্গলবার খুলনা মেট্রোপলিটন পুলিশ, কেএমপি’র খুলনা থানা পুলিশ কর্তৃক দস্যুতা মামলার রহস্য উন্মোচন, আসামী গ্রেফতার এবং ছিনতাই কার্যে ব্যবহৃত মোটরসাইকেলসহ লুন্ঠিত টাকা উদ্ধারের স্বীকৃতি স্বরুপ পুলিশ কমিশনার মহোদয় কর্তৃক নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা, কেএমপি’র খুলনা থানার মামলা নং-০২, তারিখ- ০৩/০৫/২০২১, ধারা- ৩৯২ পেনাল কোড সংক্রান্তে দস্যুতা মামলার রহস্য উন্মোচন, আসামী গ্রেফতার এবং ছিনতাই কার্যে ব্যবহৃত মোটরসাইকেলসহ লুন্ঠিত টাকা উদ্ধারের স্বীকৃতি স্বরুপ পুলিশ কমিশনার কর্তৃক নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এ-সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম এবং সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) এসএম বায়জীদ ইবনে আকবর-সহ পুরস্কার প্রাপ্ত অফিসার।