মাদকসহ গ্রেফতার ২

চট্টগ্রাম

নিজস্ব প্রতিনিধি : বুধবার প্রিটন সরকার, অফিসার ইনচার্জ, বায়েজিদ বোস্তামী থানা, সিএমপি, চট্টগ্রাম এর নেতৃত্বে অভিযান ডিউটিতে নিয়োজিত এএসআই/ মোঃ এমদাদুল হক ও সিয়েরা-৩৪ ডিউটিতে নিয়োজিত এসআই(নিঃ)/ কে.এম নাজিবুল ইসলাম তানভীর সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন রুবি গেইটস্থ এ্যাপারেল প্রমোটার্স লিমিটেড গার্মেন্টেসের সামনে অভিযান পরিচালনা করে একটি মিনি ট্রাক সহ ১) মোঃ মাসুদ করিম (২৪), ২) মোঃ দিদার হোসেন (২০) কে আটক করা হয়।


বিজ্ঞাপন

পরবর্তীতে তাদের স্বীকারোক্তিমতে উক্ত মিনি ট্রাক হতে ১০ (দশ) বস্তায় সর্বমোট ১,০০০ (এক হাজার) লিটার দেশীয় তৈরী চোলাই মদ, মূল্য অনুমান ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা উক্ত চোলাই মদ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বিক্রয়ের জন্য মজুদ করতেছে বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানাধীন মাদক দ্রব্য আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পাকার রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট শুরু করলে ইং-১২/০৫/২০২১ তারিখ রাত ০২.৩৫ ঘটিকার সময় ঢাকা-মেট্রো-ন-১৮-৮৫৩৯ মিনি ট্রাক থামার সংকেত দিলে বর্ণিত স্থানে মিনি ট্রাকটি থামিয়ে দুইজন ব্যক্তি দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে দ্বয়কে আটক করা হয়। আরো মাদক দ্রব্য উদ্ধার অভিযান অব্যাহত আছে।