৮ দিনেও উদ্ধার হয়নি সোহেল তাজের ভাগ্নে

অপরাধ আইন ও আদালত এইমাত্র জাতীয় জীবন-যাপন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : অপহরণের শিকার সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ৮ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। রোববার বিকেলে নগরের পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে পাজেরো জিপে তুলে নিয়ে যাওয়া হয় বলে থানায় অভিযোগ করেন তার বাবা সৈয়দ মো. ইদ্রিস আলম। এদিকে তানজিম আহমেদ সোহেল তাজ নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে অভিযোগ করেছেন, তার ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। রোববার দুপুরে ফেসবুকে আবারও স্ট্যাটাস দিয়ে সোহেল তাজ লিখেছেন, ‘আগামিকাল (আজ) সংবাদ সম্মেলন করা হবে। আরো তথ্য জানা যাবে। একজন ব্যাবসায়ীর এত ক্ষমতা কী করে? তার পেছনে কে আছে? যার এত ক্ষমতা? কে সে গডফাদার যার হুকুমে রাষ্ট্রীয় সংস্থাকে ব্যক্তিগত প্রতিশোধের হাতিয়ার হিসাবে ব্যবহার করতে পারে?’
অন্যদিকে পুলিশে হাতে আসা ক্লোজ সার্কিট (সিসি) টিভি ক্যামেরার একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ৯ জুন বিকেলে আফমি প্লাজার পাশের সড়কে নীল রঙের টি-শার্ট পরা এক ব্যক্তির সঙ্গে কথা বলতে বলতে সৌরভ একটি পাজেরো জিপে ওঠেন।
নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান গতকাল রোববার বিকেল ৩টার দিকে বলেন, আমরা কিছু ক্লু পেয়েছি। সেটি নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করি শিগগির একটা ফলাফল আসবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *