ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৫

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর সহকারী পুলিশ কঢ়িমশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরীতে পৃথক পৃথক থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫ (পঁচিশ) বোতল ফেন্সিডিল ও ৪৫০ (চারশত পঞ্চাশ) গ্রাম গাঁজা উদ্ধারসহ ০৫ জন আসামী গ্রেফতার।


বিজ্ঞাপন

ঘটনা-১ঃ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক পুলিশ পরিদর্শক( নিঃ) জনাব এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই (নিঃ) স্বপন কুমার রায়, এএসআই (নিঃ) মোঃ তৈয়বুর রহমান এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর কোতয়ালী থানাধীন মধ্য গণেশপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোটরসাইকেলে অভিনব কায়দায় মাদক বহন অবস্থায় নেশা জাতীয় মাদকদ্রব্য ২৫ (পঁচিশ) বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ আসামী মোঃ সাকিব (২৩), পিতা- মোঃ সাইফুল ইসলাম @স্বাধীন , মাতা- মোছাঃ মোস্তারী বেগম, সাং- মধ্যগণেশপুর, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ঘটনা-২ঃ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক পুলিশ পরিদর্শক( নিঃ) সালেহ্ আহমেদ পাঠান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) তছলিম উদ্দিন আহমেদ, এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর তাজহাট থানাধীন ডিমলা কানন গোটলা ব্রিজ মোড় বাবু স্টোর এর সামনে চলাচলের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করিয়া নেশা জাতীয় মাদকদ্রব্য ২৫০ গ্রাম শুকনা গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ নুরনবী (৪৩), পিতা- মৃত ইসমাইল, সাং- ডিমলা কানন গোটলা, পাঁচটারী থানা- তাজহাট, রংপুর মহানগর, রংপুর গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ঘটনা-৩ঃ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক পুলিশ পরিদর্শক( নিঃ) মোঃ মোতালেব হোসেন এর নেতৃতে এসআই (নিঃ) মোঃ ছাইয়ুম তালুকদার, এসআই(নিঃ) তছলিম উদ্দিন আহমেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কোতয়ালী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে উক্ত থানাধীন কামাড়পাড়া বাসস্টান্ড এর শ্যামলী কাউন্টারের দাক্ষিণ পাশ থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ২০০(দুইশত) গ্রাম শুকনো গাঁজা ০৩ জন গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো- ১। মোঃ খলিলুর রহমান ৥ সোহেল (২৫), পিতা- আবুল কালাম, সাং- মুলাটোল পাকার মাথা, ওয়ার্ড-২৯, ২। মোঃ হাবিব (২০), পিতা- মোঃ দেলদার হোসেন, সাং- হাজীপাড়া(চামড়াপট্টি), ওয়ার্ড-২১, ৩। মোঃ হাবিবুর রহামান ৥ হাবিব (২৭), পিতা- মোঃ আনদেশ হোসেন, সাং- নিউ আদর্শ পাড়া, ওয়ার্ড-২১, সর্ব থানা- কোতয়ালী, মহানগর, রংপুর।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।