শোক বার্তা

বরিশাল

নিজস্ব প্রতিনিধি : বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল এর মোটরযান শাখার কনস্টবল মোঃ রকিবুল ইসলাম ২৫ মে ২০২১ খ্রিঃ ১৮.৩০ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল, ঢাকায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সহকর্মীদের কাছে মরহুম রকিবুল ইসলাম অত্যন্ত সদালাপী এবং প্রিয় মানুষ হিসেবে প্রশংসিত ছিলেন।

পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় তাঁর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম রকিবুল কাউনিয়া থানাধীন কাউনিয়া বিসিক রোডস্থ স্থায়ী বাসিন্দা জনাব আব্দুল লতিফ খান ও মাতা মাতা-চামেলী আক্তার এর ছেলে।

তিনি গত-২৪ মে ২০২১ খ্রিঃ অনুমান সকাল ০৭.০০ ঘটিকায় কর্তব্যরত অবস্থায় স্ট্রোক করে বাথরুমে পরে গিয়ে জ্ঞান হারালে তাৎক্ষণিকভাবে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, বরিশাল এর মাধ্যমে চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশালে প্রেরণ করা হয়।

পরবর্তীতে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকার মাধ্যমে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল, ঢাকায় স্থানান্তর করা হয়।

উক্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বর্ণিত সময়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২৬ মে ২০২১ খ্রিঃ সকাল এগারোটায় মরহুমের নামাজে জানাজায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর বিএমপি মোঃ নজরুল হোসেন সহ বিএমপি’র বিভিন্ন পদমর্যাদার শীর্ষ কর্মকর্তা ও সহকর্মীবৃন্দ।

নামাজে জানাজা শেষে রকিবুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।