নিয়মিত চেকআপে আমেরিকা যাচ্ছেন কাদের মির্জা

রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : নোয়াখালী বসুরহাট পৌরসভার আলোচিত পৌর মেয়র আব্দুল কাদের মির্জা নিয়মিত চেকআপে আমেরিকা যাচ্ছেন। তিনি চেকআপজনিত কারণে যতদিন আমেরিকায় অবস্থান করবেন। ততদিন তার সহধর্মিণী পৌরসভার দায়িত্ব পালন করবেন বলে জানান কাদের মির্জা


বিজ্ঞাপন

জানা যায় ,স্ত্রীকে দায়িত্ব দিয়ে আগামী ৯ জুন আমেরিকায় যাচ্ছেন নোয়াখালীর বসুরহাটের আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেলে বসুরহাট পৌর মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ঈদ পরবর্তী মিষ্টি মুখ অনুষ্ঠানে আমেরিকায় যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, এসময় তার অবর্তমানে তার স্ত্রী আক্তার জাহান বকুল সকল বিষয় দেখাশোনা করবেন বলেও নেতাকর্মীদের সামনে ঘোষণা দেন কাদের মির্জা। তার কাছে (স্ত্রী) সকল বিষয় বুঝিয়ে দেয়া আছে বলেও জানান তিনি।

কাদের মির্জা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার অনুপস্থিতে আমার স্ত্রী আক্তার জাহান বকুল আপনাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন। যে কোনো কাজে তাকে আপনারা কাছে পাবেন।

তিনি বলেন, গত ৬ মে (বৃহস্পতিবার) আমার ডাক্তার দেখানোর নির্ধারিত তারিখ থাকলেও নানা কারণে যাওয়া হয়নি। অবশেষে আগামী ৯ জুন (বুধবার) আমি আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে ২১ জুন (সোমবার) আবার দেশে ফিরবো।

কাদের মির্জা বলেন, গত ২২ মে (শনিবার) বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে ঢাকায় দেখা করেছি। তিনি আমার শারীরিক অবস্থা দেখে দ্রুত ডাক্তার দেখানোর পরামর্শ দেন। তাই আমি নিয়মিত রুটিন চেকআপে দেশের বাইরে যাচ্ছি।