নড়াইলে ক্যারাম বোর্ড প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

অপরাধ

নড়াইল (মির্জাপুর) থেকে সৈয়দ রমজান হোসেন : গতকাল শনিবার (২৯ মে) এক ঘেয়েমি কাটিয়ে মনটা সতেজ ও চাঙ্গা রাখতে নড়াইলে পুলিশের ক্যারাম বোর্ড প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে। নড়াইল জেলা পুলিশ লাইন্সের ড্রিল সেটে এ খেলার আয়োজন করা হয়।

শনিবার (২৯ মে) সকাল ১০ ঘটিকায় খেলার উদ্বোধন করেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, সদর থানার ওসি ইলিয়াস হোসেন, ডিবি ওসি সুকান্ত সাহাসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ খেলোয়াড়বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন যে প্রতিদিন এক ঘেয়েমী কাজ করতে করতে আমাদের মানসিক অবস্থা ভালো থাকে না।

আমরা যদি ডিউটির ফাঁকে ফাঁকে বিভিন্ন খেলাধুলার আয়োজন করি তাহলে আমাদের পুলিশ সদস্যদের মনটা চাঙ্গা থাকবে, তাদের মনটা সতেজ থাকবে। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাপাশি এভাবে খেলাধুলার আয়োজন অব্যাহত থাকবে।

দিনব্যাপী এই প্রতিযোগিতায় জেলার চারটি থানা, পুলিশ তদন্ত কেন্দ্র, ডিবি পুলিশ ও পুলিশ ফাঁড়ির সদস্যসহ ২৮ জন অংশগ্রহণ করছে।

প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।