নড়াইল সদর থানায় নবাগত ওসির যোগদান

অপরাধ

নড়াইল সংবাদদাতা : নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ শওকত কবির। গত শনিবার ৩০ মে দুপুরে তিনি নড়াইল সদর থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন, এ খবর সংশ্লিষ্ট একটি সুত্রের।

এর আগে বিদায়ী ওসি মোঃ ইলিয়াস হোসেন, পিপিএম কে বিদায় সংবর্ধনা ও নতুন ওসি মোহাম্মদ শওকত কবির কে বরণের আয়োজন করে নড়াইল জেলা পুলিশ।

এ সময় জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) এর আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকাসহ নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ।

এ সময় নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) নবাগত ওসিকে নিজ হাতে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।নবাগত ওসি মোহাম্মদ শওকত কবির সর্বশেষ কুষ্টিয়া জেলার সদর মডেল থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি রাজশাহী জেলায়।

নবাগত ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, নড়াইল সদর থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকার পাশাপাশি নড়াইলকে মাদক, জঙ্গি, ইভটিজিং ও সন্ত্রাসমুক্ত রাখতে কাজ করে যাব।

আর এজন্য তিনি নড়াইল জেলা পুলিশ সুপারকে একজন অভিভাবক হিসাবে তাঁর নিকট থেকে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার প্রবির কুমার রায়, পিপিএম (বার) বলেন, নড়াইল সদর থানার আইনশৃঙ্খলা রক্ষার্থে আমার পক্ষ থেকে যাবতীয় সহযোগিতা প্রদান করা হবে।